October 13, 2024, 7:10 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

বিরতির পর প্রস্তুত মিথিলা

বিরতির পর প্রস্তুত মিথিলা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জনপ্রিয় মডেল-অভিনেত্রী মিথিলাকে দীর্ঘ সময় চাকরি এবং সন্তান নিয়ে বেশ ব্যস্ত সময় পার করতে হয়েছে। এখন সেই ব্যস্ততা একটু কমেছে। আর তাই তিনি এখন চলচ্চিত্রে অভিনয়েরও আগ্রহ প্রকাশ করেছেন। মিথিলা বলেন, সত্যি বলতে কী আমি চলচ্চিত্রে অভিনয়ের জন্য এতদিন সময় বের করতে পারিনি। তাই এ মাধ্যমটিতে অভিনয় করা হয়ে ওঠেনি। সেদিন জয়া আপার ‘দেবী’ সিনেমা দেখে আমার আগ্রহ জন্মেছে চলচ্চিত্রে কাজ করার এবং এখন আমি পুরোপুরি মানসিকভাবে প্রস্তুত। যদি ভালো গল্প, গুণী পরিচালক এবং অন্য সবকিছু ব্যাটে বলে মিলে যায় তাহলে হয়তো শিগগিরই চলচ্চিত্রে অভিনয় করবো। কারণ এখন আমি চলচ্চিত্রে অভিনয়ের জন্য সময় দিতে পারবো।

এদিকে, ক্যারিয়ারে এ যাবৎ বিভিন্ন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে মডেল হয়েছেন মিথিলা। তবে, এবারই প্রথম তিনি বাংলালিংকের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। এটি নির্মাণ করেছেন আদনান আল রাজীব। মিথিলা বলেন, আমি এ পর্যন্ত যত বিজ্ঞাপনে কাজ করেছি তার নব্বইভাগ অমিতাভ রেজার নির্দেশনায় করা। এবারই প্রথম আদনান আল রাজীবের নির্দেশনায় কাজ করলাম। আদনান খুব ভালো একজন বিজ্ঞাপন নির্মাতা। মডেলের কাছ থেকে কী চান তা তিনি জানেন। যে কারণে একজন মডেল তার চাওয়াটাকে প্রাধান্য দিয়ে ভালোভাবে কাজ করতে পারেন। আমি বাংলালিংকের বিজ্ঞাপনটি নিয়ে দারুণ আশাবাদী। প্রচারে এলে আশা করছি দর্শকেরও ভালো লাগবে। এদিকে, এরইমধ্যে মিথিলা দুটি শর্টফিল্মে অভিনয় করেছেন। একটি ইফতেখার আহমেদ ফাহমির ‘একটি সবুজ ব্যাগ’ ও অন্যটি আর বি প্রীতমের ‘ওয়েলকাম টু ফ্যামিলি’।

Share Button

     এ জাতীয় আরো খবর